সেবা প্রাপ্তিতে অসন্তুষ্ট হলে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করুন। তিনি সমাধান দিতে ব্যর্থ হলে নিম্নোক্ত পদ্ধতিতে যোগাযোগ করে আপনার সমস্যা অবহিত করুন।
ক্রমিক |
কখন যোগাযোগ করবেন |
যোগাযোগের ঠিকানা |
নিষ্পত্তির সময়সীমা |
---|---|---|---|
১ |
দায়িত্বপ্রাপ্ত কমৃকর্তা সমাধান দিতে ব্যর্থ হলে |
GRS ফোকাল পয়েন্ট কর্মকর্তা নাম : জনাব আকরামুজ্জামান পদবী: সচিব, ঢাদসিক ফোন : ০১৭১৩০৯০৬০৩ ই-মেইল : secretary@dscc.gov.bd ওয়েবসাইট : www.dscc.gov.bd |
7 দিন¨ |
২ |
GRS ফোকাল পয়েন্ট কর্মকর্তা নিদিষ্ট সময়ের মধ্যে সমাধান দিতে ব্যর্থ হলে। |
অভিযোগ নিস্পত্তি ও আপিল কর্মকর্তা নাম : জনাব এ বি এম আমিন উল্লাহ নুরী পদবি : প্রধান নির্বাহী কর্মকর্তা, ঢাদসিক ফোন : ০১৫৫২৪৮৮৮২৭ ই-মেইল : ceo@dscc.gov.bd ওয়েবসাইট : www.dscc.gov.bd |
|